শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত: জেলায় মোট আক্রান্ত ৩৫৩ জন
শেরপুরে নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত: জেলায় মোট আক্রান্ত ৩৫৩ জন
ফাইল ছবি

শেরপুরে নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত: জেলায় মোট আক্রান্ত ৩৫৩ জন

নিজস্ব প্রতিবেদক: শেরপুরে নতুন করে আরও ১৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ১১ জন ও শ্রীবরদী উপজেলায় ৪ জন রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৩৫৩ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ৩০৩ জন। আর ৪ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হিসেবে সুস্থতার হার ৮৬ শতাংশ।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের স্ত্রী আলেয়া ফেরদৌসী ও ছেলে কাজী আফনান আজীম, জেলা ও দায়রা জজ আদালতের পেশকার শফিকুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান আরজুসহ সদর ও শ্রীবরদী উপজেলার স্থানীয় বাসিন্দারা রয়েছেন।

১২ আগস্ট বুধবার সকালে সিভিল সার্জন ডাঃ এ কে এম আনওয়ারুর রউফ প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়। ১১ আগস্ট মঙ্গলবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে শেরপুর সদরে ১৬৯, নকলায় ৫৯, নালিতাবাড়ীতে ৬৫, ঝিনাইগাতীতে ২৯ ও শ্রীবরদী উপজেলায় ৩১ জন রয়েছেন।

সিভিল সার্জন বলেন, ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here