শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা তীব্র তাপপ্রবাহে পথচারীদের মাঝে সাবেক এমপি শ্যামলীর বিশুদ্ধ পানি, স্যালাইন ও শরবত বিতরণ
তীব্র তাপপ্রবাহে পথচারীদের মাঝে সাবেক এমপি শ্যামলীর বিশুদ্ধ পানি, স্যালাইন ও শরবত বিতরণ

তীব্র তাপপ্রবাহে পথচারীদের মাঝে সাবেক এমপি শ্যামলীর বিশুদ্ধ পানি, স্যালাইন ও শরবত বিতরণ

তীব্র তাপপ্রবাহে সৃষ্ট সংকটে শেরপুরের শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য, জেলা যুব মহিলা লীগের সভাপতি, আদরজান ফাউন্ডেশনের চেয়ারম্যান এ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী।
২৯ এপ্রিল সোমবার এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক এমপি শ্যামলীর ছোট ভাই ও শ্যামলী সুপার অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্পপতি মো: শুভ রেজা। ওইসময় সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলীনিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মো: উমর ফারুক উপস্থিত ছিলেন। প্রথম দিন শহরের বটতলা মোড়, টাউন হল মোড়, নিউ মার্কেট মোড় ও থানা মোড়ে শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত বিতরণ করা হয়।


ওইসময় মো: শুভ রেজা বলেন, অপরিকল্পিত নগরায়ন, জলাধার ভরাট ও অবাধে বৃক্ষ নিধনের ফলেই অসহনীয় দাবদাহে শেরপুরে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। সাময়িক স্বস্তির জন্য আমরা সাবেক এমপি, শেরপুরের মানবতার ফেরিওয়ালা শ্যামলী আপার উদ্যোগে বিশুদ্ধ পানি, স্যালাইন ও শরবত বিতরণ কর্মসূচি পালন করছি। কিন্তু দীর্ঘমেয়াদি ও টেকসই সমাধানের জন্য শেরপুরকে সবুজায়ন ও বসবাসের উপযোগী করতে রাষ্ট্রকেই যথাযথ ভূমিকা পালন করতে হবে।
সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলীনিউজ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মো: উমর ফারুক বলেন, যতদিন তীব্র দাবদাহ থাকবে সাবেক এমপি শ্যামলী আপার নিজস্ব তহবিল থেকে শেরপুরের শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − two =