জনগণ সরকারের ভয়াবহ দুঃশাসন প্রতিরোধে চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে

8

জনগণ সরকারের ভয়াবহ দুঃশাসন প্রতিরোধে চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে জনগণ এখন আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসন প্রতিরোধে চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৫ মে) গণমাধ্যমে

বিএনপি মহাসচিব বলেন, পবিত্র ঈদুল ফিতরের পূর্বের রাতে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝরা) আসনের সাবেক এমপি ও বিএনপি নেতা জহির উদ্দিন স্বপনের বাসভবনে আওয়ামী সন্ত্রাসীদের হামলা নিঃসন্দেহে চরম কাপুরুষতা। সারাদেশকেই এরা রক্তারক্তি ও হানাহানির অন্ধকারে ঢেকে দিয়েছে।

‘বরিশালে বিএনপি নেতা জহির উদ্দিন স্বপনের বাসভবনে সন্ত্রাসীদের হামলা ও তাকে নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করতে না দেওয়ার ঘোষণা সেটিরই নির্মম বহিঃপ্রকাশ। গুম, অহরহণ, খুন, গুপ্তহত্যা, বিচার বহির্ভূত হত্যা, গলাবাজি ও অপপ্রচারই এখন বর্তমান সরকারের টিকে থাকার অবলম্বন। রাষ্ট্র পরিচালনার সবক্ষেত্রে নজিরবিহীন ব্যর্থতা আড়াল করতেই সরকার দেশব্যাপী একের পর এক অমানবিক ও নৃশংস তান্ডব ঘটাচ্ছে।’

তিনি বলেন, দেশের মানুষের জীবনকে নিরাপত্তাহীন করতে আওয়ামী সরকারের সমকক্ষ খুঁজে পাওয়া যাবে না। ক্ষমতার মোহে এরা দেশকে গণতন্ত্রশূন্য করে নিজেদের বিবেকবর্জিত ও মনুষ্যত্বহীন করে তুলেছে। গণতন্ত্রের মূলোৎপাটন করে সরকারের ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠকে নির্মমভাবে স্তব্ধ করে যাচ্ছে শুধুমাত্র ক্ষমতার বেপরোয়া যথেচ্ছাচার টিকিয়ে রাখার জন্য। কিন্তু জনগণ এখন আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসন প্রতিরোধে চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে।

জহির উদ্দিন স্বপনের বাসভবনে আওয়ামী সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে অবিলম্বে দুস্কৃতিকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান বিএনপি মহাসচিব।