শেরপুর প্রতিদিন ডট কম

Home Uncategorized নকলায় শেকড় ফাউন্ডেশনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজনদের সংবর্ধনা
নকলায় শেকড় ফাউন্ডেশনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজনদের সংবর্ধনা

নকলায় শেকড় ফাউন্ডেশনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজনদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় শেকড় ফাউন্ডেশন এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবনির্বাচিত চেয়ারম্যান, মেম্বার, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) বিকেলে উপজেলার নামাকৈয়াকুড়ি হাই স্কুল মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুস ছালাম সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শেকড় ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহসভাপতি অধ্যক্ষ আঃ খালেক, আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম সোহেল, পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেকড় ফাউন্ডেশন এর উপদেষ্টা মো. মকবুল হোসেন, পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও শেকড় ফাউন্ডেশন এর উপদেষ্টা মো. আবু শামীম মমতাজ এবং শেকড় ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এ. এম. ফিরোজ।

আলোচনা শেষে পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুস ছালাম সরকার ও সকল মেম্বার, চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দু, চরঅস্টধর ইউপির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী এবং উপজলার গুণীজনদের মাঝে শেকড় ফাউন্ডেশন এর পক্ষ থেকে গুণীজন সম্মাননা স্বারক প্রদান করা হয়। পরে অসহায় শিক্ষার্থীদের মাঝে স্কুল গাইড বিতরণ করা হয়। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here