নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, পথচারী নারী আহত

221

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এর চালক বিপ্লব হোসাইন বিষু ওরফে সুমন (৩২) ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত হয়েছে রেহেনা বেগম (৪৫) নামে এক নারী। রোববার (১৯ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে উপজেলার ভালুকাকুড়া গ্রামে নালিতাবাড়ী-হালুয়াঘাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানা গেছে, শেরপুর শহরের বাগরাকসা মহল্লার মোরাদ মিয়ার ছেলে বিপ্লব হেসাইন বিষু ওরফে সুমন বিকেলে মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী হয়ে হালুয়াঘাটের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভালুকাকুড়া গ্রামে পৌছালে পাকা রাস্তার পাশ থেকে আলী হোসেনের স্ত্রী রেহেনা বেগম পারাপার হতে চান। এসময় ওই নারীকে রক্ষা করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায় এবং ঘটনাস্থলেই মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মারা যায় চালক বিপ্লব।

একইসঙ্গে মোটরসাইকেলে ধাক্কা লেগে রেহেনা বেগমের পা ভেঙে যায়। এসময় আশপাশে কেউ না থাকায় উভয়ই রাস্তায় পড়ে থাকে। একটু পর পথচারীরা দেখতে পেয়ে উভয়কে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক বিপ্লবকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত রেহেনা বেগমকে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, পুলিশ বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছে।