শেরপুর প্রতিদিন ডট কম

Home Uncategorized নকলায় ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মেনে নিলেন যুবলীগ নেতা শামীম
নকলায় ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মেনে নিলেন যুবলীগ নেতা শামীম

নকলায় ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মেনে নিলেন যুবলীগ নেতা শামীম

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়েও দলীয় সিদ্ধান্ত মেনে নিলেন আবু শামীম মততাজ। সে উপজেলার পাঠাকাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি। শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের বালিগঞ্জ এলাকায় বিদ্যালয় মাঠে তার সমর্থকদের সাথে মতবিনিময় কালে তিনি এই সিদ্ধান্ত নেন।

আবু শামীম মততাজ জানান, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমি বাবা একজন মুক্তিযোদ্ধা। এই ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবেও আছি। কিন্তু দল আমাকে মনোনয়ন দেয়নি। আমার কি ত্রুটি ছিল আমি তা জানি না। তবে মনোনয়ন বোর্ড যাকে যোগ্য মনে করেছে তাকে মনোনয়ন দিয়েছেন। আমার যে সমর্থন ছিল এবং আছে আমি বিদ্রোহী বা স্বতন্ত্র নির্বাচন করলে শতবাগ নিশ্চিত পাশ করব। কিন্তু আমি দলের বাইরে তথা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বাইরে যাব না। আমি আওয়ামী লীগকে ভালবাসি, চিরদিন ভালবেসে যাব। নৌকা যাকে দিয়েছে সে যোগ্য না। তবে এখন যোগ্য বা অযোগ্য না দেখে এবং ব্যক্তি না দেখে নৌকাকে ভালবেসে আমার সমর্থকদের নিয়ে নৌকার পক্ষে কাজ করব। তবে আমার বিশ্বাস দল আমাকে আমার যোগ্য সম্মান এবং মর্যাদা দিবে।

উল্লেখ, তৃতীয় ধাপে অনুষ্ঠিত শেরপুরের নকলার পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আবু শামীম মমতাজসহ ৫জন দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন। মনোনয়ন বোর্ড ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আ: সালাম সরকারকে দলীয় মনোয়ন দেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twelve − 10 =