শেরপুর প্রতিদিন ডট কম

Home শেরপুর জেলা নকলা নকলায় সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শামীম
নকলায় সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শামীম

নকলায় সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শামীম

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপবাদমূলক ও অপপ্রচার চালিয়ে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় করায় সংবাদ সম্মেলন করেছেন আবু শামীম মমতাজ। সোমবার (১৮অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বালিগঞ্জ বাজারে ওই সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শামীম উপজেলার পাঠাকাটা ইউনিয়নের কৈয়াকুড়ি গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধা শওকত আলীর ছেলে এবং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

এসময় পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা নবীউর রহমান, প্রচার সম্পাদক ছাইফুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রহুল আমিন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আনোয়ার হোসেন, বীর মুক্তযোদ্ধা মমতাজ আলী মন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানসহ স্থানীয় ভোটারগণ উপস্থিত ছিলেন।

আবু শামীম মমতাজ উপস্থিত সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। পাঠাকাটা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলাম বর্তমানে যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি। দীর্ঘদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে ভূয়া ফেসবুক একাউন্ট খুলে বিভিন্ন বিভ্রান্তিমূলক অপপ্রচার চালানো হচ্ছে। এ কারনে আমি ২০১৮ সালের ৩ মে নকলা থানায় একটি সাধারণ ডায়রী করি (ডায়রী নং-৯৩) ও শেরপুর সদর থানায় ২০২১ সালের ২৮ জানুয়ারী আরেকটি সাধারণ ডায়রী করি (ডায়রী নং-১৫৭৯)।

তিনি আরো বলেন, আমি ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঠাকাটা ইউনিয়ন থেকে নৌকার মনোনয়পত্র সংগ্রহ করি। মনোনয়নপত্র সংগ্রহের পর থেকেই আমাকে একটি মহল নানাভাবে হেনস্থ করা চেষ্ঠা করছেন। আমার জনপ্রিয়তা, সামাজিক অবস্থান এবং দলীয় কর্মকান্ডে ঈর্ষন্বিত হয়ে একটি কুচক্রি মহল ষড়যন্ত্রকারী চক্র আমার মান মর্যাদা ক্ষুন্ন ও দলীয় অবস্থান থেকে সরানোর জন্য এসব কর্মকান্ড চালাচ্ছেন। আর এসব করা হচ্ছে ‘‘ঘরষড়ভধ ঊধংসরহ ঋষড়ৎধ ও নকলা অনলাইন সংবাদ’’ নামের দুইটি ভূয়া ফেসবুক একাউন্ট থেকে। আমার বিভিন্ন অনুষ্ঠানের ছবি সুকৌশলে সংগ্রহ করে এবং তা এডিট করে মিথ্যা ও অপপ্রচারমূলক বক্তব্য উপরোক্ত আইডিতে প্রকাশ করে থাকে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here