নকলায় মানবতার দুয়ারের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

21

নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর)  সরকারি হাজী জাল মামুদ কলেজে প্রাঙ্গণে ওই প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচী পালিত হয়।

এ কর্মসূচী প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সরকারি হাজী জাল মামুদ সরকারি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আলতাব আলী। এসময় অন্যান্যদের মাঝে  বাংলা বিভাগের শিক্ষক সহকারী অধ্যাপক নূরুল আলম আকন্দ, সহকারী অধ্যাপক ফেরদৌস ওয়াহিদ, মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর কোষাধ্যক্ষ এইচ এম শেখ ফরিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনি মিয়া, অন্যতম সদস্য ফুরকান আহমেদ শ্রাবণ, আতাউর রহমান রিপন, আলিফ সাগর, হুমায়ুন কবির রাসেল, নাজিম উদ্দিন, দেলোয়ার হোসেন, ছাব্বির আহমেদ, আমিরুল আপন আংগুর, ছাব্বির মিয়া সহ অনেকে উপস্থিত ছিলেন।

মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও শেরপুর জেলা ছাত্রলীগের উপ স্কুল ছাত্র সম্পাদক তাসনিমুল হাসান নির্ভীক এর সভাপতিত্বে প্রোগ্রামটি সম্পন্ন হয়। বৃক্ষ রোপণের পরবর্তীতে তারা জনসাধারণের মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন। সন্ধ্যায় সকল সদস্যদের উপস্থিতিতে মানবতার কল্যাণে নিয়োজিত ব্যাক্তিবর্গের প্রতি দোয়া করা হয়। পরিশেষে কেক কেটে সংগঠনটির ২য় জন্মবার্ষিকী পালিত হয়। উক্ত সংগঠনের সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক জানান, মানবতার জন্য আমরা নিজেদের উৎসর্গ করতে চাই। সকলের দোয়া ও সহযোগিতা পেলে আজিবন মানবতার জন্য কাজ করে যেতে পারবো ইনশাআল্লাহ।