বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির শেরপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা

33

শেরপুর প্রতিনিধি : বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) এর বার্ষিক সাধারণ সভা ২০২০ সমিতির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। ১০ অক্টোবর শনিবার সকাল ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত শেরপুর সদর উপজেলার ৬নং পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সমিতির বর্তমান সভাপতি আলহাজ্ব মো. হযরত আলীর সভাপতিত্বে ও ১১নং বলাইয়ের চর ইউনিয়ন পরিষদের সচিব মো. এমারুল জাহিদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. হায়দার আলী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার কর্মকর্তা রহুল আমিন উপস্থিত ছিলেন। সভার শুরুতে সদ্য প্রয়াত সচিব আল বেরুনির আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবর্তা পালন করা হয়।

সাধারণ সভায় জেলার ৫২টি ইউনিয়ন পরিষদের সচিব তাদের মতামত ব্যক্ত করেন। পরে তাদের মতামত শেষে সকলের সর্বসম্মতিক্রমে কামারেরচর ইউনিয়ন পরিষদ সচিব আলহাজ্ব মো. হযরত আলীকে চতুর্থ বারের মত সভাপতি ও পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব নূরে আল সিদ্দিকীকে দ্বিতীয় বারের মত পুনরায় সাধারণ সম্পাদক মনোনিত করা হয়। এছাড়াও বর্তমান কোষাধ্যক্ষ সচিব বিল্লাহ হোসেনকে কোষাধ্যক্ষ ও সচিব জসিম উদ্দিনকে প্রথম বারের মত সাংগঠনিক সম্পাদক করে ৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) জেলা কমিটির প্রকাশ করা হয়। অপরদিকে আগামী ২৩ নভেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সংগঠন সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।