শেরপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের নয়া কমিটি গঠন

223

মো. মোশারফ হোসাইন: শেরপুর জেলার পাঁচ উপজেলার সকল ভাইস চেয়ারম্যানদের সংগঠন উপজেলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ২৪ আগস্ট রোববার শেরপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক সাধারণ সভায় জেলার ৫ উপজেলার সকল ভাইস চেয়ারম্যানদের উপস্থিতিতে ও সর্বসম্মতিক্রমে নকলা উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদারকে সভাপতি ও শেরপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলাকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট পাঁচ বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- দুই জন সহ-সভাপতি শেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান ও ঝিনাইগাতী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, দুই জন যুগ্ম সাধারণ সম্পাদক নালিতাবাড়ী উপজেলার ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ও শ্রীবরদী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম জলি, সাংগঠনিক সম্পাদক জুয়েল আকন্দ।

বাকী ৩ জন সদস্যরা হলেন- নকলা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, ঝিনাইগাতী উপজেলার ভাইস চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন চৌধুরী ও নালিতাবাড়ী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম।