শ্রীবরদীতে বিদ্যুৎ স্পৃষ্টে দুই সহোদর ভাইয়ের মৃত্যু ॥ আহত-২

664

তাসলিম কবির বাবু: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে বিদ্যুৎ স্পৃষ্টে দুই সহোদর ভাইয়ের মৃত্যু হয়েছে। এই ঘটনায় দুই জন আহত হয়েছে। ২০ আগস্ট বৃহস্পতিবার দুপুরে শ্রীবরদী উপজেলার তাতিহাটী ইউনিয়নের চককাউরিয়া (ছনকান্দা) গ্রামে ওই ঘটনা ঘটে। নিহতরা হলো- চককাউরিয়া ছনকান্দা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে সাহেব আলী (৩৬) ও রবিউল ইসলাম (৩০)। এঘটনায় একই গ্রামের উসমান গণির ছেলে হাফেজ আলী (৩০) ও হযরত আলীর ছেলে মোস্তফা (৩৫) আহত হয়েছে। আহতদের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে তাতিহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ বিল্লালের বাড়িতে নির্মাণ কাজ করছিল। এসময় সাহেব আলী রড হাতে নিয়ে উপরে উঠানোর সময় বসত ঘরের চালের টিনের সাথে লাগে। চালের টিন আর্থিং হওয়ার কারণে সাহেব আলী বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পরে তার ভাই রবিউল ও আহতরা ছাড়ানোর চেষ্টা করলে সকলেই বিদ্যুতায়িত হয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক সাহেব আলী ও রবিউলকে মৃত ঘোষণা করে। আহতদের চিকিৎসার জন্য শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।