ঝিনাইগাতীতে পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণে সহযোগিতা করায় ১ জন গ্রেফতার

156

হারুন অর রশিদ দুদু : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী (১২) কে ধর্ষণের কাজে সহযোগিতা করায় ধর্ষকের মা ইলিয়াছ বেগম (৪৫) কে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানার পুলিশ। ১৮ আগস্ট মঙ্গলবার সকালে ইলিয়াছ বেগমকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঝিনাইগাতী উপজেলার হাতীবান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী ও ওই গ্রামের দিনমজুর হাবিবুর রহমানের কন্যাকে ১২ আগষ্ট বুধবার রাতে প্রতিবেশী আবু হাশেমের ছেলে আবু হুরাইরা (১৬) সু-কৌশলে ডেকে নিয়ে জোর পূর্বক বাড়ীর পেছনের একটি ঝোঁপের ভিতর নিয়ে ধর্ষণ করে। এসময় ধর্ষিতার ডাক চিৎকারে আশ পাশের লোকজন ঘটনাস্থলে এসে ওই ছাত্রীকে উদ্ধার করে। এ ঘটনার পর সু-কৌশলে পালিয়ে যায় ধর্ষক আবু হুরাইরা। পরে এলাকাবাসী ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। অবশেষে মেয়ের বাবা ৩ জনকে আসামী করে ৫ দিনপর ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করেন। এদিকে ওই মামলায় ইলিয়াছ বেগমকে পুলিশ গ্রেফতার করে। ধর্ষক আবু হুরাইরা ও অপরাপর সহযোগী আসামী ধর্ষকের বাবা আবু হাশেম পলাতক রয়েছে।

এব্যাপারে ঝিানাইগাতী থানায় মামলা দায়ের ও ঘটনার সাথে জড়িত ১জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক।