ঝিনাইগাতীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯০তম জন্মদিবস উপলক্ষে ভিডিও কনফারেন্স ও সেলাই মেশিন বিতরণ

27

হারুন অর রশিদ দুদু : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯০তম জন্মদিবস উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। ৮ আগস্ট শনিবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্স গণভবন থেকে উদ্বোধন করেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভিডিও কনফারেন্স উদ্বোধন শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদের সভাপত্বিতে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন কবির, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আল আমিন প্রমুখ।

এসময় উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন। পরে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে প্রশিক্ষণ প্রাপ্ত দুঃস্থ ৬ জন মহিলাদের মাঝে সেলাই মেশিন ও ৪ জন অস্বচ্ছল দুঃস্থ মহিলাদের মাঝে প্রত্যেককে ২ হাজার টাকা করে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অনুদান দেয়া হয়।