শেরপুর রোটারী ক্লাব কর্তৃক বিনামূল্যে মাস্ক বিতরণ

19

নিজস্ব প্রতিবেদক: শেরপুর রোটারী ক্লাব করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে সকলের জন্য মাস্ক পরিধান বাধ্যতামূলক শ্লোগান নিয়ে শেরপুরের বিভিন্ন কোরবানীর গরুর হাট সহ শহরের গুরুত্বপূর্ণস্থানে ২৯ ও ৩০ জুলাই বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে। খোয়ারপাড়, রঘুনাথ বাজার মোড়, ক্লাব ভবন রোড ও কামারের চর ইউনিয়ন সহ শহরের বিভিন্ন জায়গায় প্রথম পর্যায়ে প্রায় ১৫০০ মাস্ক বিতরণ করা হয়।

ডিজিজ প্রিভেনশন এন্ড ট্রিটমেন্ট ফোকাসের কোভিড-১৯ মহামারী প্রতিরোধে মাস্ক বিতরণ প্রজেক্টের আওতায় আয়োজিত প্রথম পর্যায়ের এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট বিনয় কুমার সাহা পিএইচএফ, ক্লাব সেক্রেটারি ও তরুণ শিল্পপতি মোঃ সাদুজ্জামান সাদী পিএইচএফ, ক্লাব সার্ভিস প্রজেক্ট চেয়ার পিপি মলয় মোহন বল পিএইচএফ, রোটারিয়ান আলহাজ্ব আঃ হাই, নাজমুল আলম, পাস্ট রোটার‌্যাক্টর নূর-ই-আলম চঞ্চল, রোটার‌্যাক্ট ক্লাব প্রেসিডেন্ট আসাদুজ্জামান রাসেল প্রমূখ।

প্রেসিডেন্ট বিনয় কুমার সাহা জানান, প্রথম পর্যায়ে ১৫০০ মাস্ক বিতরণ করা হলো। ঈদের পরে ২য় পর্যায়ে আরো ১০০০ মাস্ক বিতরণ করা হবে। উল্লেখ্য, বন্যাদুর্গত মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে ৪০০ প্যাকেট খাবারের সাথেও ২টি করে মাস্ক দেওয়া হয়।