শেরপুরে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত: জেলায় মোট আক্রান্ত ৩২৬ জন

152

নিজস্ব প্রতিবেদক : শেরপুরে নতুন করে আরও ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ৪ জন ও শ্রীবরদী উপজেলায় ১ জন রয়েছেন। এ পর্যন্ত শেরপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩২৬ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ২৯১ জন। আর ৪ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হিসেবে সুস্থতার হার ৮৯ শতাংশ।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে আছেন শেরপুর শহরের তেরাবাজার এলাকার রুনু, মীরগঞ্জ এলাকার আব্দুল বারেক, কসবা মোল্লাপাড়ার কামাল হোসেন, শেরীপাড়ার অর্চনা চক্রবর্ত্তী ও শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার আবু হানিফা।
৭ আগস্ট শুক্রবার সকালে সিভিল সার্জন ডাঃ এ কে এম আনওয়ারুর রউফ প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য নিশ্চিত করেছেন  ।

৬ আগস্ট বৃহস্পতিবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে শেরপুর সদরে ১৫১, নকলায় ৫৮, নালিতাবাড়ীতে ৬৩, ঝিনাইগাতীতে ২৮ ও শ্রীবরদী উপজেলায় ২৬ জন রয়েছেন। তাঁদের মধ্যে ১১ জন চিকিৎসকসহ ৫৪ জন স্বাস্থ্যকর্মী আছেন।

সিভিল সার্জন বলেন, পবিত্র ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।