শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরের ইউনাইটেড হাসপাতালে ভুল অপারেশনের অভিযোগ
শেরপুরের ইউনাইটেড হাসপাতালে ভুল অপারেশনের অভিযোগ

শেরপুরের ইউনাইটেড হাসপাতালে ভুল অপারেশনের অভিযোগ

শেরপুর ইউনাইটেড প্রাইভেট হাসপাতালে এক নারীর ভুল অপারেশনের অভিযোগ উঠেছে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। বুধবার (১০ই জুলাই) রাত সাড়ে ১০টার দিকে শহরের কালীর বাজারের বটতলা মোড়ে এই ঘটনা ঘটে। স্বজনদের অভিযোগ, ডিম্বাশয়ের সিস্ট অপারেশন করতে গিয়ে জানা যায় রোগীর ডিম্বাশয়ে কোনো সিস্ট/টিউমার নেই। তবে খাদ্যনালীতে সমস্যা আছে জানিয়ে অপারেশন বন্ধ করে রিপোর্টে ভুল আছে জানিয়ে রোগীকে উন্নত চিকিৎসার জন্য মেডিক্যাল কলেজে নিয়ে যেতে বলেন চিকিৎসক। পরে রোগীর স্বজনদের জোর করে ক্লিনিক থেকে অন্য হাসপাতালে পাঠানোর চেষ্টা করে কর্তৃপক্ষ।
রোগীর স্বজনদের দাবি, সব রিপোর্ট দেখার পর ক্লিনিক ম্যানেজার দিদার আহমেদ পুরো চিকিৎসা সম্পন্ন করে দেওয়ার শর্তে ইউনাইটেড হাসপাতালে রোগী ভর্তি করেন। জেলা হাসপাতালের সার্জারী বিভাগের কনসাল্টেন্ট ডা. মিজানুর রহমান অপারেশন শুরুর পর খাদ্যনালীতে সমস্যা আছে জানিয়ে দ্রুত ময়মনসিংহ মেডিকেলে নিয়ে যেতে বললে রোগীর স্বজনরা ভুল রিপোর্ট ও ভুল অপারেশনের অভিযোগ করেন।এসময় রোগীর স্বজনদের হাত থেকে ফোন কেড়ে নিয়ে তাদের ওপর চড়াও হন, খারাপ ব্যবহার ও অকথ্য ভাষায় কথা বলে হাসপাতাল কর্তৃপক্ষ।
এ ব্যাপারে শেরপুর ইউনাইটেড প্রাইভেট হাসপাতালের ম্যানেজার দিদার আহমেদ বলেন, আলট্রাসনোগ্রামের রিপোর্ট অনুযায়ী রোগীর স্বজনদের সাথে কথা বলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে। রোগীর স্বজনদের হাত থেকে ফোন কেড়ে নিয়ে খারাপ ব্যবহারের কথা অস্বীকার করে করেন তিনি।
এর আগেও এই হাসপাতালের বিরুদ্ধে ভুল চিকিৎসা ও অবহেলায় রোগী মৃত্যুসহ একাধিকবার ভুল চিকিৎসার অভিযোগ রয়েছে বলে জানা গেছে। সেসব ঘটনায় মোটা অংকের অর্থের বিনিময়ে সেসব ধামাচাপা দিয়েছে ক্লিনিক কর্তৃপক্ষ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twelve + 12 =