শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।
সহকারী কমিশনার (ভূমি) অনিন্দিতা রানী ভৌমিক এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা।
উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় এতে অন্যান্যদের মাঝে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফারহানা পারভীন, ওসি (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, আজকের শিশুদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সম্পর্কে জানতেই এ খেলার আয়োজন করা হয়েছে। শিশুরা যেনো তাঁদের সম্পর্কে জানতে পারে। কেননা আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ।
আয়োজক কমিটির সুত্রে জানা গেছে, উপজেলার ৭টি ইউনিয়নের ১শত ১টি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ইউনিয়ন পর্যায়ে খেলে চুড়ান্ত পর্বে ওঠে আসে ৭টি বালক এবং ৭টি বালিকা দল। এই ১৪টি দল উপজেলা পর্যায়ে খেলে মালিঝিকান্দা বনাম নলকুড়া ইউনিয়ন বালিকা দল এবং মালিঝিকান্দা বনাম হাতিবান্ধা বালক দল ফাইনালে পৌঁছে। এই ফাইনাল খেলায় মালিঝিকান্দা বনাম নলকুড়া ইউনিয়ন বালিকা দল ১-০ গোলে এবং
মালিঝিকান্দা বনাম হাতিবান্ধা বালক দল ২-০ গোলে জয় লাভ করে। ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতা দলের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ।
খেলায় প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সহ ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seventeen + twelve =