শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ঝিনাইগাতীকে “ভিক্ষুক মুক্ত” করতে ভিক্ষুকদের মাঝে অনুদান প্রদান
ঝিনাইগাতীকে “ভিক্ষুক মুক্ত” করতে ভিক্ষুকদের মাঝে অনুদান প্রদান

ঝিনাইগাতীকে “ভিক্ষুক মুক্ত” করতে ভিক্ষুকদের মাঝে অনুদান প্রদান

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী প্রতিনিধি : শেরপুরের “ঝিনাইগাতী”কে “ভিক্ষুক মুক্ত ” গড়ার প্রত্যয়ে ভিক্ষুক পুর্ণবাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক কর্মসূচীর আওতায় ৭ জন ভিক্ষুকদের মাঝে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে আয়বর্ধনশালী সামগ্রী/অনুদান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১জুলাই)বিকেলে উপজেলা পরিষদ চত্তরে এ বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শেরপুর- ৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম।
উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সানজা হোসাইন সানীর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম রাসেল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, সহকারী কমিশনার অনিন্দিতা রানী ভৌমিক।
এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)বছির আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত বিতরণে ২জন ভিক্ষুককে দুটি অটোরিক্সা, ১জনকে ভ্যান ২জনকে ২টি গরু এবং ২জনকে মনোহারি দোকানের সরঞ্জামাদি প্রদান করা হয়।
এর আগে দলীয় নেতাকর্মী নিয়ে উপজেলার কাংশা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন রাস্তাঘাট সরেজমিনে পরিদর্শন করেন, শেরপুর- ৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম। এসময় তিনি বিভিন্ন কাঁচা রাস্তাঘাট পর্যায়ক্রমে পাকাকরণের আশ্বাস প্রদান করেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × five =