শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে উগ্রবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত
শেরপুরে উগ্রবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

শেরপুরে উগ্রবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান শামীম : হেযবুত তওহীদ শেরপুর জেলা শাখার উদ্যোগে উগ্রবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ জুলাই বুধবার দুপুর ১২টায় শেরপুর পৌর টাউন হলরুমে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হেযবুত তওহীদ শেরপুর জেলা শাখার সভাপতি মুমিনুর রহমান পান্নার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির এমাম মো. হোসাইন মোহাম্মদ সেলিম।
এ সময় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির নারী সম্পাদক রুফায়দাহ পন্নী, সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাপ্পা, ময়মনসিংহ বিভাগীয় সভাপতি রহমত উল্লাহ রানা, বিভাগীয় নারী সম্পাদক রোজিনা আক্তার, সহ-সভাপতি মোর্শেদ খান, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান হাবিব, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হিমসেল ভূইয়া, নেত্রকোনা জেলা শাখার সভাপতি আব্দুল কাইয়ুম, জামালপুর জেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন আনু।
প্রধান অতিথি হোসাইন মোহাম্মদ সেলিম তিনি তার বক্তব্যে বলেন, ‘বিশ্ব পরিস্থিতি বর্তমানে ভীষণ টালমাটাল। সমগ্র পৃথিবীর অর্থনীতিতে ইতোমধ্যেই বিরাট নেতিবাচক প্রভাব পড়েছে। হুহু করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ছে। টাকার বিপরীতে ডলারের দাম বেড়েছে রেকর্ড পরিমাণ। বৈদেশিক ঋণের বোঝা দেশের প্রতিটি নাগরিকের কাঁধে বর্তায়। এই ঋণ পরিশোধ করতে না পেরে বৃদ্ধি করা হয় দ্রব্যমূল্য।’ তিনি আরোও হেযবুত তওহীদ নিয়ে বিস্তার আলোচনা করেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × 1 =