শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে বিপুল পরিমাণ ভারতীয় মদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
শেরপুরে বিপুল পরিমাণ ভারতীয় মদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে বিপুল পরিমাণ ভারতীয় মদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ১৩৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ মোঃ মোকসেদ আলী (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ৮ জুলাই সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নালিতাবাড়ী উপজেলার সীমান্তঘেষা পোড়াগাও ইউনিয়নের ধোপাকুড়া বাজারে ডিবি পুলিশের এসআই সাইফুল মালের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ মোকসেদ আলী নালিতাবাড়ী উপজেলার উত্তর শিমুলতলা গ্রামের জনৈক হাছেন আলীর ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাঈম মোহাম্মদ নাহিদের নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল মালেকের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আরিফুল ইসলাম, এএসআই সোহরাব হোসেন সঙ্গীয় ফোর্সসহ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নালিতাবাড়ী উপজেলার ধোপাকুড়া বাজার সড়কে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মোঃ মোকসেদ আলীর একটি সাদা রংয়ের প্রাইভেটকার চালিয়ে যাবার সময় ডিবি পুলিশ তার গাড়ীটির গতিরোধ করে। পরে ওই প্রাইভেটকারে তল্লাশী করে ৭৫০ এস.এল এর রয়্যাল স্ট্যাগ, রয়্যাল গ্রীন ব্লেন্ডারস প্রাইড ও সিগনেচার হুইস্কি নামের ১৩৩ বোতল ভারতীয় মদ উদ্ধার এবং মোকসেদ আলীকে আটক করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই সাইফুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোকসেদ আলী এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে সীমান্তঘেষা এলাকা থেকে মদ ক্রয় করে ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে সরবরাহ করে আসছিল। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃত মাদক কারবারি মোকসেদ আলীকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen − 6 =