শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা “আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই”- শহিদুল ইসলাম এমপি
“আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই”- শহিদুল ইসলাম এমপি

“আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই”- শহিদুল ইসলাম এমপি

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী প্রতিনিধি : “আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই। এছাড়া আমি জননেত্রী শেখ হাসিনার হাত ধরে শ্রীবরদী- ঝিনাইগাতী এলাকার উন্নয়ন করতে চাই। এই উন্নয়ন শুধু আমার একার পক্ষে সম্ভব নয়। আপনারা যদি আমাকে সহযোগীতা না করেন”। রবিবার (৭জুলাই) বিকেলে ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ও মালিঝিকান্দা ইউনিয়নে বন্যাদূর্গত এলাকা পরিদর্শন শেষে এক পথ সভায় শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম এসব কথা বলেন। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে দুই উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে ঘুরে ঘুরে যে সকল রাস্তাঘাট জরুরি, সেই রাস্তাঘাটগুলো আগে পাকাকরণের ব্যবস্থা করা হবে। এর আগে ঝিনাইগাতী উপজেলার মহারশি নদীতে বেড়িবাঁধ এবং শ্রীবরদী উপজেলার সোমেশ্বরী নদীর ব্রীজ নির্মাণ জরুরি।


এসময় উপজেলা উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম পলাশ, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ গণমাধ্যম কর্মি উপস্থিত ছিলেন।
পরিদর্শন শেষে গৌরীপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম পলাশ প্রমূখ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − 8 =