শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে যুবলীগের কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন
শেরপুরে যুবলীগের কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

শেরপুরে যুবলীগের কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

শেরপুর জেলা যুবলীগের কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৩ জুলাই বুধবার দুপুরে শহরের মাধবপুরস্থ উৎসব কমিউনিটি সেন্টারে জেলা যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক (শেরপুর জেলার দায়িত্বপ্রাপ্ত) মো. মনিরুজ্জামান পিন্টু। এসময় তিনি বলেন, নতুন যুব নেতৃত্ব অবশ্যই আসতে হবে। সেই নতুন নেতৃত্বকে প্রতিষ্ঠিত হয়ে, চরিত্রবান হয়ে, আদর্শিক হয়ে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে নতুন নেতৃত্বকে যুবলীগে আনতে হবে। আমি বিশ্বাস করি ওই কাজটিই যুবলীগের নেতৃবৃন্দ করবেন।
তিনি আরও বলেন, যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের মধ্য দিয়ে যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক পরশ-নিখিলের মত আদর্শিক কর্মী বাহিনী যুবলীগে গড়ে উঠবে। বিভিন্নভাবে স্বাধীনতাবিরোধী শক্তি, রাজাকার-আলবদররা যখন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে যুব সমাজকে ভুল পথে ধাবিত করেছিল, সেই যুবসমাজকে সংগঠিত করে দেশ উন্নয়নের কাজে লিপ্ত করার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মণি ভাইকে দায়িত্ব দিয়েছিলেন একটি যুব সংগঠন গড়ে তুলতে। আর সেই দায়িত্ব শহীদ শেখ ফজলুল হক মণি সঠিকভাবে পালন করেছিলেন বলেই আজকের যুবলীগ একটি সুসংগঠিত যুব সংগঠন।
অনুষ্ঠানের সভাপতি, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব বলেন, আমরা যদি এই সদস্য সংগ্রহ কাজটি সঠিকভাবে করি তাহলে আমি বিশ্বাস করি শেরপুর জেলার কোন অঞ্চলেই যুবলীগের কর্মীবিহীন থাকবে না। আমরা যারা আওয়ামী লীগের মিছিল-মিটিং করি, আন্দোলন-সংগ্রাম করি, যারা আওয়ামী পরিবারের সন্তান, মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি, দেশকে যারা ভালোবাসে শুধু মাত্র তাদেরকেই আমরা যুবলীগের প্রাথমিক সদস্য করবো।
সমাবেশে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য প্রকৌশলী মো. আবদুল্লাহ আল আমিন, কেন্দ্রীয় সদস্য মহিউদ্দিন রানাসহ আহবায়ক কমিটিতে পদপ্রত্যাশী যুবনেতারা বক্তব্য রাখেন। সমাবেশে জেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দসহ উপজেলা ও শহর যুবলীগের নেতা-কর্মীরা অংশ নেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − sixteen =