শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
শেরপুরে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শেরপুরে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শেরপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
১ জুলাই সোমবার ৪টায় শেরপুরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার সমাপনী খেলা অনুষ্ঠিত হয়েছে।
এসময় শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ হাফিজা জেসমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ হাকিম বাবুলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান দুলাল মিয়া, জেলা কৃষক লীগ নেতা মোঃ আসাদুজ্জামান লেবুসহ জেলা ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মী,খেলার পরিচালক,সহকারী পরিচালক, দুই দলের খেলোয়াড়,বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সরকারি বেসরকারি কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টের ফাইনাল খেলার সমাপনী অনুষ্ঠানে যে দুটি দল অংশগ্রহণ করেন ছানোয়ার হোসেন মডেল কলেজ একাদশ বনাম নকলা হাজী জালমামুদ কলেজ একাদশ, ছানোয়ার হোসেন মডেল কলেজ একাদশ ০১ গোলে নকলা হাজী জালমামুদ কলেজ একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
সভাপতি ও বিশেষ অতিথিদের কাছে প্রথমে নকলা হাজী জালমামুদ কলেজ একাদশ কে রানার আপ বিসেবে ছোট গোল্ড কাপ ও ১৫ হাজার টাকা পুরস্কার গ্ৰহগ করে,পরে বিজয়ী হিসেবে ছানোয়ার হোসেন মডেল কলেজ একাদশ বড় গোল্ড কাপ ও ২৫ হাজার টাকা পুরস্কার গ্রহণ করেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × 3 =