শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ভারতীয় মদসহ আটক ১
শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ভারতীয় মদসহ আটক ১

শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ভারতীয় মদসহ আটক ১

শেরপুরে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে অর্ধশতাধিক ভারতীয় মদ ও অটোরিকশাসহ নাসির হোসেন (৩৫) কে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ১০ জুন সোমবার ভোররাতে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের তাতালপুর বাজারে ওই অভিযান পরিচালনা করে তাকে ভারতীয় মদ ও অটোরিকশাসহ আটক করা হয়। আটককৃত হচ্ছেন নালিতাবাড়ী উপজেলার মানিক চাঁদপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক ছিদ্দিকুর রহমান এর নেতৃত্বে রেইডিং টিম গঠন করে সদর উপজেলার তাতালপুর বাজারে ভোররাতে অভিযান চালিয়ে ভারতীয় অর্ধশতাধিক ac black wisky, Magic moments মদ ও অটোরিকশাসহ তাকে আটক করা হয়। আটককৃত মদের মূল্য প্রায় তিন লাখ টাকা বলে জানা গেছে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক ফয়সাল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে ইনিসপেক্টর সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একটি টিম জেলা সদরের তাতালপুর বাজারে অভিযান চালিয়ে একটি অটোরিকশায় তল্লাশি করে অর্ধশতাধিক ভারতীয় ব্রান্ডের ভদকা ও ব্লাক হুইস্কি নামে দামি ব্রান্ডের মদের বোতলসহ মাদক পাচারকারী নাসিরকে আটক করে। ওই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 2 =