শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান ইলিয়াসের সংবাদ সম্মেলন
শেরপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান ইলিয়াসের সংবাদ সম্মেলন

শেরপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান ইলিয়াসের সংবাদ সম্মেলন

শেরপুরে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম দূর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক জাপা সভাপতি মো. ইলিয়াস উদ্দিন। ৮ জুন শনিবার বিকেলে শহরের খরমপুর নতুনবাজারস্থ জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ইলিয়াস উদ্দিন তার মৌখিক বক্তব্যে বলেন, চরপক্ষিমারি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবার আলী তার অদৃষ্ট শক্তির জোরে স্থানীয় গরুর বাজার, ভ্রহ্মপুত্র নদের অবৈধ বালু মহল, সড়ক ও জনপথের জায়গার উপর বাজার নির্মানসহ নানা অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন। সেইসাথে চরাঞ্চলের বিভিন্ন কাজে অনিয়ম, দূর্নিতি ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নানা কার্যাকম চালাচ্ছে। এসব কাজে কেউ প্রতিবাদ করতে গেলে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছেন। এছাড়াও একটি হত্যা মামলায় মিথ্যা স্বাক্ষী দিয়ে আমার ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রউফকে আসামী করে জেলা হাজতে পাঠিয়েছে। এসব দূর্নীতি ও সন্ত্রাসী কাজের প্রতিবাদে এবং তার প্রতিকারে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করে সংবাদ সম্মলন করেন জাপার এই নেতা। এসময় ওই এলাকার ভূক্তভোগী সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
এদিকে সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার আকবর আলীর বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে আকবর আলী মুঠোফোনে বলেন, আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অসত্য ও বানোয়াট। আমার ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য ইলিয়াস চেয়ারম্যান এসব কথা বলেছেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 + 13 =