শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ঝিনাইগাতী ক্লাবের উদ্যোগে ঘরে পেলো অসহায় সাফিয়া
ঝিনাইগাতী ক্লাবের উদ্যোগে ঘরে পেলো অসহায় সাফিয়া

ঝিনাইগাতী ক্লাবের উদ্যোগে ঘরে পেলো অসহায় সাফিয়া

শেরপুরের “ঝিনাইগাতী ক্লাব’র” উদ্যোগে ঘর পেলো উপজেলার পশ্চিম আহম্মদনগর গ্ৰামেল স্বামী পরিত্যক্তা অসহায় সাফিয়া বেগম। শনিবার (৭জুন) বিকেলে আনুষ্ঠানিক ভাবে সাফিয়া বেগমের কাছে ঘরের চাবি প্রদান করা হয়।
সংগঠন সুত্রে জানা গেছে,উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম আহম্মদনগর গ্ৰামে স্বামী পরিত্যক্তা অসহায় সাফিয়া বেগমের বসবাসের জন্যে কোন ঘর ছিলোনা। বিষয়টি ঝিনাইগাতী ক্লাবের দৃষ্টিগোচর হলে ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি সৌদি প্রবাসী এক দানবীরকে জানানো হয়। পরে সৌদি প্রবাসী ওই দানবীরের অর্থায়নে এবং “ঝিনাইগাতী ক্লাব’র” বাস্তবায়নে স্বামী পরিত্যক্তা অসহায় সাফিয়া বেগমের বসবাসের জন্যে ২৪/১৩ফুট সেমি পাকা একটি ঘর নির্মাণ কাজ সম্পন্ন করা হয়। পরে শনিবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে ওই নারির হাতে ঘরের চাবি হস্তান্তর করে সমিতি কর্তৃপক্ষ।
এসময় অন্যান্যদের মাঝে ক্লাবের সভাপতি আঃ হালিম, সাধারণ সম্পাদক মো. ছামিউল হক রনি, কোষাধ্যক্ষ পেয়ার জাহান ফয়সাল সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
স্বামী পরিত্যক্তা অসহায় সাফিয়া বেগম ২৪/১৩ফুট সেমি পাকা একটি ঘর পেয়ে অত্র ক্লাবের সকল সদস্য সহ সৌদি প্রবাসী ওই দানবীরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

17 + three =