শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ঝিনাইগাতীতে ৫০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
ঝিনাইগাতীতে ৫০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইগাতীতে ৫০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের ঝিনাইগাতীতে থানা পুলিশের অভিযানে ৫০০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ৬ জুন বৃহস্পতিবার সকালে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া পাহাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার গেরামারা গ্রামের আব্দুল্লাহ খন্দকারের ছেলে মোর্শেদ খন্দকার ফকির (৩৫) ও ঝিনাইগাতী উপজেলার রামেরকুড়া গ্রামের জয়নাল আবেদীন মিস্ত্রীর ছেলে মো. আমীর হোসেন (৩০)। এছাড়া শ্রীবরদী উপজেলার সাতানি এলাকার লোকমান হোসেনের ছেলে রেজুয়ান (২৮)সহ আরও ২/৩ জন আসামি পালিয়ে যায়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলের নির্দেশে এসআই তনু নন্দন কুমার রুরামের নেতৃত্বে একদল পুলিশ ঝিনাইগাতী উপজেলার সীমান্তবর্তী গজনী ও বাকাকুড়া বাজারের মধ্যবর্তী পাহাড়ি এলাকার রাস্তায় অভিযান চালায়। ওইসময় একটি ব্যাটারিচালিত ইজিবাইকে ৫০০ বোতল ফেনসিডিলসহ মোর্শেদ খন্দকার ফকির ও আমীর হোসেনকে আটক করে পুলিশ। ওইসময় রেজুয়ানসহ আরও ২/৩ জন আসামি কৌশলে পালিয়ে যায়। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য আনুমানিক ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত ওই দুই আসামিসহ পলাতকদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। একইদিন বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক আসামিদেরকে গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 2 =