শেরপুর প্রতিদিন ডট কম

Home বিনোদন চলেই গেলেন অভিনেত্রী সীমানা
চলেই গেলেন অভিনেত্রী সীমানা

চলেই গেলেন অভিনেত্রী সীমানা

১৪ দিন লড়াই শেষে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী ও মডেল রিশতা লাবনী সীমানা। মঙ্গলবার (৪ জুন) সকাল ছয়টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৩৯ বছর। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী।
গত ২৯ মে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয় সীমানাকে। সেখানে লাইফ সাপোর্টে রাখা হয় এই অভিনেত্রীকে।
এর আগে সীমানা চিকিৎসাধীন ছিলেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে। সেখান থেকে বঙ্গবন্ধু মেডিকেলে আনার কারণ ব্যাখ্যা করে সীমানার ভাই এজাজ বলেছিলেন, ‘মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে শনিবার সার্জারি করা হয়। তারপর থেকেই আপু হাসপাতালের আইসিইউতে রয়েছে। কিন্তু এখনও জ্ঞান ফেরেনি। হাসপাতাল থেকে চিকিৎসকেরা জানিয়ে দিয়েছেন তাদের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে। তাদের আর করার কিছু নেই।’
স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন সীমানা। এরপরই ভর্তি করা হয় হাসপাতালে। সামাজিক মাধ্যমে খবরটি জানিয়েছিলেন সীমানার প্রাক্তন স্বামী কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদ। তিনি লিখেছিলেন, ‘হে পরম করুণাময়, আপনি সর্বশক্তিমান, আপনি সব পারেন। আমার সন্তানকে এত বড় কঠিন পরীক্ষার মধ্যে ফেলবেন না। শ্রেষ্ঠর মায়ের (সীমানা) অপারেশন চলছে। ম্যাসিভ স্ট্রোক করেছে ৬ দিন আগে।’
সীমানা লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার ২০০৬ আসরের সেরা দশের একজন। ২০১৪ সালে বিয়ের পর মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেন। পারভেজ ও সীমানার ঘরে একটি ছেলে আছে। অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন সীমানা। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’-এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।
২০১৯ সালে দ্বিতীয় বিয়ের পর আবারও কাজে ফেরেন এই অভিনেত্রী। গত বছর বিপ্লব হায়দারের পরিচালনায় ‘রোশনী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

thirteen + twelve =