শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা নালিতাবাড়ীতে মদ্যপ অবস্থায় যুবলীগ সভাপতিসহ গ্রেফতার ৫
নালিতাবাড়ীতে মদ্যপ অবস্থায় যুবলীগ সভাপতিসহ গ্রেফতার ৫

নালিতাবাড়ীতে মদ্যপ অবস্থায় যুবলীগ সভাপতিসহ গ্রেফতার ৫

শেরপুরের নালিতাবাড়ীতে রাস্তায় চোলাই মদ পান করে মাতলামি করার অভিযোগে নন্নী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মাহমুদুল হাসানসহ পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (২ জুন) দুপুরে গ্রেফতারকৃতদের শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।
এর আগে শনিবার রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা কালাপানি এলাকায় ডিবি পুলিশ মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো- নালিতাবাড়ী উপজেলার নন্নী নিশ্চিন্তপুর এলাকার মৃত আব্দুল মোতালেব দুদুর ছেলে নন্নী ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান (৩২), বনকুড়া চৌরাস্তা এলাকার মৃত খাদেম আলীর ছেলে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম (৩৫), নন্নী ডেকড়াপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে আলম মিয়া (৪০), নন্নী বাইগড়পাড়া এলাকার মৃত রাজ মাহমুদের ছেলে সফিকুল ইসলাম (৩৯) ও নন্নী ডেকড়াপাড়া এলাকার আজিজুর রহমানের ছেলে রায়হান মিয়া (৪০)।
ডিবি পুলিশ জানায়, মদ খেয়ে রাস্তায় মাতলামি করে জনশৃঙ্খলা ভঙ্গ ও জনমনে আতঙ্ক সৃষ্টি করার অপরাধে ওই ৫ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ পান ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের স্বারণীক (৩৬)১ এর ২৫ ধারার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, গ্রেফতারকৃতদের রোববার শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × one =