শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার
শেরপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

শেরপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

শেরপুরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আলম মিয়া (৩৪) নামে এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।
মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় শহরের উত্তর গৌরীপুর (খোয়ারপাড়) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আলম শ্রীবরদী উপজেলার খড়িয়াকাজীরচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও উত্তর লঙ্গরপাড়া গ্রামের আরজ আলীর ছেলে। বুধবার দুপুরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর ডিবির পরিদর্শক আবুল কালাম আজাদের তত্ত্বাবধানে ডিবির সেকেন্ড অফিসার এসআই মো. শফিকুর রহমান সজীবের নেতৃত্বে এএসআই হরিপদ চন্দ্র পাল, এএসআই উমর ফারুক সঙ্গীয় ফোর্সসহ শেরপুর শহরের উত্তর গৌরীপুর (খোয়ারপাড়) এলাকায় শ্রীবরদী-শেরপুর সড়কের পুরাতন লিখন সিনেমা হলের সামনে অভিযান চালায়।
এ সময় ইউপি সদস্য আলম মিয়াকে আটক করে ডিবি পুলিশ। পরে আলম মিয়ার পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, ওই ঘটনায় গ্রেপ্তারকৃত আলমের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আলম মিয়াকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ডিবি পুলিশের মাদকবিরোধী এমন অভিযান অব্যাহত থাকবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × one =