শেরপুর প্রতিদিন ডট কম

Home Uncategorized শেরপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসী সভা অনুষ্ঠিত
শেরপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসী সভা অনুষ্ঠিত

শেরপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসী সভা অনুষ্ঠিত

শেরপুরে ম্যাজিস্ট্রেসীর উদ্যোগে পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মে) সকালে জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ তৌফিক আজিজ।
বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ছালামত উল্লাহ’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা।
এছাড়াও সিভিল সার্জন জনাব ডা. অনুপম ভট্টাচার্য্য, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক জেবুন নাহার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ, জেলা আদালতের পিপি, জেলার পাঁচ থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য দপ্তরের উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


সভায় পরোয়ানা জারি ও তামিল, সাক্ষীদের আদালতে উপস্থিতি নিশ্চিতকরণ, সাক্ষীদের আদালতে আগমন ও ফিরে যাওয়ার নিরাপত্তা, তদন্ত ও অনুসন্ধানে অপ্রত্যাশিত বাধা অপসারণ, সময়মত ও সুস্পষ্ট মেডিকেল রিপোর্ট প্রদান সংক্রান্ত, জেল হাজত হতে বিচারাধীন বন্দীদের সঠিক সময়ে আদালতে উপস্থাপন, হুলিয়া ও ক্রোকি পরোয়ানা জারি, আদালত প্রাঙ্গণের নিরাপত্তার পদক্ষেপ, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ও সংশ্লিষ্ট অন্য কর্মকর্তাদের নিরাপত্তা, মালখানা থেকে সময়মত আলামত উপস্থাপন, ফৌজদারী বিচার ব্যবস্থার স্বাচ্ছন্দ্য নিস্পত্তির বিষয়ে পুলিশ ম্যাজিষ্ট্রেসীর মধ্যে সমন্বয় ও সহযোগিতা, মামলা দ্রুত নিস্পিত্তিতে গৃহীত সিদ্ধান্তসহ নানা বিষয়ে আলোচনা করা হয়।
এর আগে সভায় পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × 1 =