শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ঝিনাইগাতীতে সংসার খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভেঙে দিলেন ছেলে
ঝিনাইগাতীতে সংসার খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভেঙে দিলেন ছেলে

ঝিনাইগাতীতে সংসার খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভেঙে দিলেন ছেলে

শেরপুরের ঝিনাইগাতীতে মায়ের পা ভেঙে দেওয়ায় মো. হাবিবুর রহমান (২৫) নামে এক ছেলেকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। সোমবার (২০ মে) দিবাগত রাতে তাকে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের হাসলীগাঁও থেকে গ্রেপ্তার করা হয়।
মো. হাবিবুর রহমান উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের হাসলীগাঁও গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে।
জানা যায়, গত রোববার (১৯ মে) বেলা ১১টার দিকে হাবিবুর রহমানের কাছে তার মা আল্পনা বেগম (৪৫) সংসারের খরচ বাবদ কিছু টাকা চান। এ নিয়ে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আল্পনা বেগমের শরীরে জখম করে তার দুই পা ভেঙে দেন হাবিবুর রহমান। পরে সোমবার রাতে হাবিবুরের বাবা রিয়াজ উদ্দিন (৫৫) ঝিনাইগাতী থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে মৌখিকভাবে অভিযোগ করেন।
ঝিনাইগাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল মালিঝিকান্দা ইউনিয়নের বিট কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এরপর রিয়াজ উদ্দিন ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।
ওসি বছির আহমেদ বাদল বলেন, রিয়াজ উদ্দিন নিজ সন্তান হাবিবুর রহমানের বিরুদ্ধে স্ত্রীকে মারধরের বিষয়টি জানালে বিষয়টি তদন্ত করে এর সত্যতা পাই। পরে গতকাল তিনি লিখিত অভিযোগ করলে হাবিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen − 2 =