শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে রহিমা খাতুন (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ১৮ মে শনিবার সকালে উপজেলার রাণীশিমুল ইউনিয়নের বালিজুরি পাহাড়ি এলাকা থেকে এই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। মৃত রহিমা বালিজুরি অফিসপাড়া গ্রামের আহাম্মদ আলী মুন্সির মেয়ে।
জানা যায়, গত ২ বছব পূর্বে ৩ সন্তানের জননী রহিমার স্বামীর মৃত্যু হয়। গত ২ মাস পূর্বে পার্শ্ববর্তী রাঙ্গাজান গ্রামের তোফাজ্জল হোসেনের সাথে বিবাহ হয় রহিমার। তোফাজ্জল হোসেনের আগের স্ত্রী-পুত্র রয়েছে। তাই রহিমাকে নিয়ে তোফাজ্জল হোসেন ঢাকায় গার্মেন্টসে চাকরি করতেন। গত দুই দিন আগে রহিমাকে নিয়ে তোফাজ্জল হোসেন বাড়িতে আসেন। শনিবার সকালে বালিজুরি পাহাড়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় সন্ধান পান স্থানীয়রা। তবে গাছের সাথে ঝুলন্ত রহিমার লাশ হাটু গেড়ে বসে ছিলো বলে জানান স্থানীয়রা।
খবর পেয়ে থানা পুলিশ রহিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে এ ঘটনার পর থেকে রহিমার স্বামী তোফাজ্জল হোসেন গা ঢাকা দিয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বলেন, ওই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =