শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা নালিতাবাড়ী থানা পরিদর্শন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করলেন নবাগত পুলিশ সুপার
নালিতাবাড়ী থানা পরিদর্শন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করলেন নবাগত পুলিশ সুপার

নালিতাবাড়ী থানা পরিদর্শন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করলেন নবাগত পুলিশ সুপার

আকস্মিকভাবে নালিতাবাড়ী থানা পরিদর্শন ও থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পর্যবেক্ষণ করেছেন শেরপুরের পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা। রবিবার (১২ মে) বিকাল সাড়ে চারটায় নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে নালিতাবাড়ী থানা পরিদর্শন করেন তিনি। এসময় থানা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল আলম ভূঁইয়া।


পরে নবাগত পুলিশ সুপার মহোদয় থানায় উপস্থিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন। তিনি আসন্ন নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা সহ থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন।
পরে তিনি ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড ও বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন পূর্বক পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। পরে নাকুগাঁও ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টের বিভিন্ন কার্যক্রম আকস্মিক পরিদর্শন করেন।


পরে নবাগত পুলিশ সুপার নালিতাবাড়ী উপজেলায় আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পর্যবেক্ষণ করেন। এ সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ও বাজারে উপস্থিত জনসাধারণের কথা বলেন। নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে প্রতিটি ভোটকেন্দ্রে সর্বোচ্চ সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে উল্লেখ করে নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট প্রদানে আহ্বান জানান। নির্বাচনে কেউ বিঘ্ন সৃষ্টি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি করেন।


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল আলম ভূঁইয়া, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামসহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

9 − 5 =