শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান মেলা ও ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন
শেরপুরে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান মেলা ও ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন

শেরপুরে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান মেলা ও ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন

শেরপুরে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
“বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনের সমৃদ্ধি ” এই স্লোগানকে সামনে রেখে ১১ মে শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসনের উদ্যোগে ডিসি উদ্যান বিজয় মঞ্চে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দুই দিনব্যাপী এই ৪৫তম জাতীয় বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু।


জেলা প্রশাসক আবদুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আকারামুল হোসেন পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ রাজীব -উল-আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মনিরুল হাসান।


বয়ড়া পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক করুনা দাস কারুয়ার সঞ্চালনায় সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, অনলাইন ও ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, জেলা পর্যায়ে বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 − six =