শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরের জেলা-দায়রা জজ ও জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন নবাগত পুলিশ সুপার
শেরপুরের জেলা-দায়রা জজ ও জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন নবাগত পুলিশ সুপার

শেরপুরের জেলা-দায়রা জজ ও জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন নবাগত পুলিশ সুপার

শেরপুরের জেলা ও দায়রা জজ মোহাম্মদ তৌফিক আজিজ এবং জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন, পিপিএম।
৫ মে রবিবার জেলা ও দায়রা জজের কার্যালয়ে ওই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে নবাগত পুলিশ সুপার এবং বিজ্ঞ জেলা ও দায়রা জজ পরস্পরের মাঝে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও আন্তরিক অভিনন্দন জানান।
নবাগত পুলিশ সুপার জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ সাথে বিচার বিভাগের পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে নিবিড়ভাবে কাজ করার আশা ব্যক্ত করেন।
একই দিন জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং নবাগত পুলিশ সুপার ও জেলা প্রশাসক পরস্পরের মাঝে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।
নবাগত পুলিশ সুপার জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ ও জেলা প্রশাসনের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে এক সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, বিজ্ঞ বিচারকবৃন্দসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × two =