শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্ব নিলেন শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন
ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্ব নিলেন শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্ব নিলেন শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে শেরপুরের পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন নবাগত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন, পিপিএম। ২ মে বৃহস্পতিবার তিনি দায়িত্বভার গ্রহণের পূর্বে শেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে তাকে জেলা পুলিশের পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)। পরে নবাগত পুলিশ সুপার উপস্থিত জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সাথে কুশলাদি বিনিময় করেন।


পরবর্তীতে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অডিও ভিজুয়ালের মাধ্যমে শেরপুর জেলা পুলিশের পরিচিত উপস্থাপনসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিট প্রধান সাথে সংক্ষিপ্ত পরিচিত পর্ব ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন মাধ্যমে নবাগত পুলিশ সুপারের পরিচিতি পর্ব উপস্থাপন করা হয়
ওইসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এস এম আবু ছাইদ হিরণসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নবাগত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি চুয়াডাঙ্গা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান।
তিনি বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন। শেরপুর জেলায় যোগদানের পূর্বে তিনি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × 5 =