শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে শেরপুরের নকলা ও ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ২ মে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। পরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি প্রতিপালন বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।
পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হক। ওইসময় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধারসহ দুই উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
জানা যায়, নকলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ আনারস প্রতীক, বর্তমান চেয়ারম্যান শাহ মোহম্মদ বোরহান উদ্দিন মোটরসাইকেল প্রতীক, সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম দোয়াতকলম প্রতীক, আওয়ামী লীগ নেতা মো. সারোয়ার আলম তালুকদার ঘোড়া প্রতীক ও বিএনপি নেতা মুকছেদুল হক কাপ পিরিচ প্রতীক পেয়েছেন।
আর নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু আনারস প্রতীক, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মোশাররফ হোসেন ঘোড়া প্রতীক, সাবেক ভাইস-চেয়ারম্যান মোছা. আসমত আরা মোটরসাইকেল প্রতীক ও বর্তমান ভাইস-চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম দোয়াতকলম প্রতীক পেয়েছেন।
উল্লেখ্য, নকলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং নালিতাবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 − 1 =