শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা নালিতাবাড়ীতে ১১৯ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ২
নালিতাবাড়ীতে ১১৯ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ২

নালিতাবাড়ীতে ১১৯ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ২

শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১১৯ বোতল মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ২৪ এপ্রিল বুধবার গভীর রাতে উপজেলার সীমান্তবর্তী আন্ধারুপাড়া বাতকুচি এলাকায় একটি বসতবাড়ি থেকে ওই মদসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে বুরুঙ্গা কালাপানি এলাকার আব্দুর রহমানের ছেলে শামীম মিয়া (২৮) ও আব্বাস আলীর ছেলে আল আমিন (৩০)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার এসআই আবুল খায়ের, এএসআই জুবায়ের খান, এএসআই মোতাহার হোসেন, এএস আই কামরুল ইসলাম, এএসআই সালাউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ বুধবার গভীর রাতে উপজেলার সীমান্তবর্তী আন্ধারুপাড়া বাতকুচি এলাকার আবুল কাশেমের ছেলে ফারুক মিয়ার বসতবাড়িতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।
ওইসময় মাদক ক্রয়-বিক্রয়কালে ১১৯ বোতল ভারতীয় ব্যান্ডেল মদসহ শামীম ও আলআমিনকে গ্রেফতার করা হয়। ওইসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ফারুক মিয়া (২৮), ইদ্রিস আলীর ছেলে অসীম (৩২) ও জহুর আলীর ছেলে ফরহাদ (৩০)।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া বলেন, পুলিশ সুপার মোনালিসা বেগমের নির্দেশে মাদকমুক্ত শেরপুর গড়ার লক্ষে মাদকবিরোধী অভিযানে ১১৯ বোতল ভারতীয় মদসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় গ্রেফতারকৃত ২ জন ও পলাতক ৩ জনকে আসামি করে থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশের এমন মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three + eighteen =