শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুর জেলা সদর হাসপাতালে র‌্যাবের অভিযান, বিপুল পরিমাণ সরকারি ঔষধসহ আটক ২
শেরপুর জেলা সদর হাসপাতালে র‌্যাবের অভিযান, বিপুল পরিমাণ সরকারি ঔষধসহ আটক ২

শেরপুর জেলা সদর হাসপাতালে র‌্যাবের অভিযান, বিপুল পরিমাণ সরকারি ঔষধসহ আটক ২

শেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সরকারি নেশাজাতীয় ঔষধসহ ২ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা। ২০ এপ্রিল শনিবার দুপুরে এক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের সাতানিপাড়া গ্রামের শফিক মিয়ার ছেলে শাহীন (২২), পৌরসভাধীন নারায়নপুর মহল্লার গিয়াস উদ্দিনের ছেলে আকাশ (৩৩)।
জানা গেছে, জেলা সদর হাসপাতাল থেকে তাদের কমিশনভিত্তিক ক্লিনিক ও বেসরকারি হাসপাতালে রোগী ভর্তি করা, হাসপাতাল চত্বরে মাদক সেবন, ক্রয়-বিক্রয়, হাসপাতালে কর্মরত স্টাফ ও রোগীদের সাথে খারাপ ব্যবহার এবং রোগীদের প্রয়োজনীয় জিনিসপত্র চুরি ও ছিনতাইয়ের ঘটনার তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪ শনিবার দুপুরে হাসপাতালে অভিযান পরিচালনা করে। অভিযানকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার দাশ ও জিএমএ মুনিব, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. জসিম উদ্দিন, শেরপুর র‌্যাব-১৪ জামালপুর সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার মো. আবরার ফয়সাল সাদীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জসিম উদ্দিন জানান, সরকারী ওষুধসহ দুইজন মাদকসেবীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব। যেহেতু তাদের আটকের বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের আওতায় পড়ে না, তাই তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × two =