শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে জনউদ্যোগের যুব সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
শেরপুরে জনউদ্যোগের যুব সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

শেরপুরে জনউদ্যোগের যুব সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

শেরপুরে যুব সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে নাগরিক প্ল্যাটফরম জনউদ্যোগ-শেরপুর। এর মাধ্যমে জেলার বিভিন্ন বয়সী তরুণ-তরুণীরা নাচ, গান, আবৃত্তি, অভিনয়ের মাধ্যমে দেশপ্রেম, যুব শক্তির বিকাশ এবং পারষ্পরিক সহমর্মিতার বার্তা প্রদান করেন।
বুধবার (১৭ এপ্রিল) রাতে শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত সাড়ে ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত প্রায় তিন ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠান সবাইকে আলোড়িত করে।
অনুষ্ঠানে মাদকমুক্ত সমাজ গঠন, বাল্যবিয়ে এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক বক্তব্য রাখেন বক্তারা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু। জনউদ্যোগ যুব ফোরামের আহবায়ক শুভংকর সাহা ও তাসনোভা আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জনউদ্যোগের আহবায়ক মো. আবুল কালাম আজাদ, সদস্য সচিব সাংবাদিক হাকিম বাবুলসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
বেসরকারি উন্নয়ন সংস্থা ইনস্টিটিউট ফর এনভায়রনমেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট (আইইডি), শেরপুর সরকারি কলেজ সাংস্কৃতিক ক্লাব ও রূপান্তর এই সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনে সার্বিকভাবে সহযোগিতা করে।
অনুষ্ঠানে মনোমুগ্ধকর একক অভিনয়, নৃত্য, আবৃত্তি, গান ও রবীন্দ্রনাথ ঠাকুর রচিত “খ্যাতির বিড়ম্বনা” নাটক উপস্থিত সবাইকে বিমোহিত করে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twelve + nineteen =