শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে ২৭০০ টাকার পাঞ্জাবি কিনে সাড়ে ৩ লাখের মোটরসাইকেল পেলেন শিক্ষক সোহাগ
শেরপুরে ২৭০০ টাকার পাঞ্জাবি কিনে সাড়ে ৩ লাখের মোটরসাইকেল পেলেন শিক্ষক সোহাগ

শেরপুরে ২৭০০ টাকার পাঞ্জাবি কিনে সাড়ে ৩ লাখের মোটরসাইকেল পেলেন শিক্ষক সোহাগ

শেরপুরে ২৭০০ টাকা মূল্যের একটি পাঞ্জাবি কিনে সাড়ে তিন লাখ টাকা দামের একটি দামি মোটরসাইকেল পুরস্কার পেয়েছেন শফিউল আলম সোহাগ নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে শহরের রঘুনাথবাজার এলাকাস্থ ‘সেলফ’ শো-রুমে অনুষ্ঠিত ঈদ অফারের এক লটারিতে পুরস্কার হিসেবে সুজুকি জিক্সার এসএফ মডেলের মোটরসাইকেলটি জিতেন তিনি।
জানা গেছে, শেরপুর শহরের গৃর্দানারায়ণপুর মহল্লার বাসিন্দা ধলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিউল আলম সোহাগ গত ঈদুল ফিতরের আগে ‘সেলফ’ নামে একটি তৈরি পোশাকের শো-রুম থেকে ২৭০০ টাকা দিয়ে একটি পাঞ্জাবি কেনেন। কেনার পর জানতে পারেন এই দোকানে ঈদ উপলক্ষে ১০ শতাংশ ছাড় ও লটারির ব্যবস্থা রয়েছে।
পরে তিনি লটারির কুপনটি পূরণ করে দোকানে রাখা বাক্সে মোবাইল নাম্বার দিয়ে ফেলে দেন। ঈদের পর ১৬ এপ্রিল মঙ্গলবার বিকেলে শহরের রঘুনাথবাজার এলাকাস্থ ‘সেলফ’ শো-রুমে লটারি অনুষ্ঠিত হয়। লটারিতে যে কুপনটি ওঠে, তাতে নাম লেখা ছিল সোহাগ এবং তার মোবাইল নাম্বার।
পরে লটারিতে উপস্থিত থাকা প্রধান অতিথি শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ মো. আসাদুজ্জামান রওশন সবার উপস্থিতিতে ওই নাম্বারে ফোন দিয়ে তাকে লটারিতে মোটরসাইকেল জেতার কথা জানান এবং কুপনের বাকি অংশ নিয়ে শো-রুমে আসতে বলেন। পরে তিনি শোরুমে এসে সকলের উপস্থিতিতে মোটরসাইকেলটি গ্রহণ করেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four + eight =