শেরপুর প্রতিদিন ডট কম

Home সারাদেশ কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র সূচনার দায়িত্ব গ্রহণ
কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র সূচনার দায়িত্ব গ্রহণ

কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র সূচনার দায়িত্ব গ্রহণ

আনুষ্ঠানিকভাবে অফিসের কাজ শুরু করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. তাহসীন বাহার সূচনা ।সোমবার (৮ এপ্রিল ) বেলা ১২ টায় কুসিকের নগর ভবনে নিজ কার্যালয়ে এসে কাজ শুরু করেন মেয়র সূচনা।
এ সময় তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান সিটি করপোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা। সঙ্গে ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ।
কার্যালয়ে প্রবেশ করেই চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের ব্যাপারে সংশ্লিষ্টদের কাছ থেকে খোঁজখবর নেন মেয়র। পরে সবার সঙ্গে কুশল বিনিময় করেন। নির্বাচনের কারণে দীর্ঘ প্রায় দেড় মাস কর্মবিরতির পর পুনরায় অফিসে এসে প্রথমে নিজ চেয়ারে বসে বেশ ফুরফুরা মেজাজেই ছিলেন সূচনা। এ সময় তাকে খুবই প্রাণবন্ত দেখা যায় এবং প্রথম দিনের কর্মদিবসের অনুভূতি প্রকাশ করেন তিনি।
পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র সূচনা বলেন, কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের প্রশ্রয় দেওয়া বা আপস করব না। জনগণের প্রত্যাশা ও চাহিদা অনুযায়ী কাজ করব।
তিনি জানান, চলমান উন্নয়নকাজের মধ্যে প্রথমেই ছয়টি মেগা প্রকল্পের কাজ শেষ করতে চান, যা প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।
উল্লেখ্য, মেয়র পদে উপনির্বাচনে ১০৫টি কেন্দ্রের ফলাফলে ডা. তাহসিন বাহার সূচনার বাস প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৮৯০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র টেবিল ঘড়ি প্রতীকের মনিরুল হক সাক্কু পেয়েছেন ২৬ হাজার ৮৯৭ ভোট। এছাড়াও ঘোড়া প্রতীকের নিজাম উদ্দীন কায়সার ১৩ হাজার ১৫৫ ভোট এবং হাতি প্রতীকের নূর উর রহমান মাহমুদ তানিম পেয়েছেন ৫ হাজার ১৭৩ ভোট।
ডা. তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি এবারই প্রথম সিটি নির্বাচনে প্রার্থী হয়েছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − 12 =