শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ঝিনাইগাতীতে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণ
ঝিনাইগাতীতে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণ

ঝিনাইগাতীতে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণ করেন করা হয়েছে। ৪ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম।


উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উক্ত বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুরুজ্জামান আকন্দ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ডাঃ কামাল হোসেন, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, সাবেক ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবার সহ গণমাধ্যম কর্মিগণ উপস্থিত ছিলেন।
উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে ১ বান্ডিল করে ঢেউটিন এবং ৩হাজার টাকার নগদ চেক প্রদান করা হয়।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 − 12 =