শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে স্বর্ণ ব্যবসায়ী নিহত, আহত ৪
শেরপুরে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে স্বর্ণ ব্যবসায়ী নিহত, আহত ৪

শেরপুরে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে স্বর্ণ ব্যবসায়ী নিহত, আহত ৪

শেরপুরে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনন্দ মিয়া (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। ১০ ফেব্রুয়ারি শনিবার রাতে শহরের তাতালপুর বাজারে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আনন্দ সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া এলাকার মো. এরশাদ আলীর ছেলে ও এক পুত্র সন্তানের জনক। তিনি পেশায় স্বর্ণ ব্যবসায়ী ছিলেন। শহরের খরমপুরে তার জুয়েলারী দোকান রয়েছে। এদিকে ওই ঘটনায় সিএনজির আরও চার যাত্রী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৯টার দিকে আনন্দ মিয়া মোটরসাইকেলযোগে শেরপুর শহরে ফিরছিলেন। পথিমধ্যে শহরের তাতালপুর বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঝিনাইগাতীগামী বেপরোয়া একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে সিএনজির সামনে থাকা এসএস পাইপের একটি রড আনন্দের গলায় ঢুকে গুরুতর আহত হন।
পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে রড কেটে তাকে বের করে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। এদিকে ওই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, ওই ঘটনায় সিএনজিচালিত অটোরিকশাটি আটক করা হয়েছে। একইসাথে ওই ঘটনায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here