শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে সাংবাদিক নাইমের মাতৃবিয়োগ : বিভিন্ন মহলের শোক
শেরপুরে সাংবাদিক নাইমের মাতৃবিয়োগ : বিভিন্ন মহলের শোক

শেরপুরে সাংবাদিক নাইমের মাতৃবিয়োগ : বিভিন্ন মহলের শোক

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল বাংলা টিভি ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি এবং শেরপুর প্রেসক্লাবের সদস্য মো. নাইম ইসলামের মাতা মোছা. নুরুন্নাহার বেগম (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় শেরপুর জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি….. রাজিউন)।
মরহুমার জানাজার নামাজ ১০ ফেব্রুয়ারি শনিবার সকাল সাড়ে ৯ টায় স্থানীয় যোগিনীমুরা ফসিহ-উল উলুম দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।
মৃতের পারিবারিক সূত্র জানায়, সম্প্রতি শেরপুরের একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের পর নুরুন্নাহার বেগমের অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে সিসিইউতে চিকিৎসা শেষে বৃহস্পতিবার রাতে তাকে বাড়িতে আনার পর শুক্রবার তিনি বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে জেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার এই অকাল মৃত্যুতে শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার-ই-তাসলিমা প্রথা, পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের সভাপতি মেরাজ উদ্দিন, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, অনলাইন জার্নালিস্ট ফোরামের সভাপতি মোহাম্মদ জুবায়ের রহমান, সাধারণ সম্পাদক জাহিদুল খান সৌরভ, শেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমান, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম,শেরপুর গ্র্যাজুয়েট ক্লাবের সভাপতি আল আমিন রাজুসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন শোক প্রকাশ করেছেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here