শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২
শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

শেরপুর থেকে জামালপুরে কলা কিনতে যাওয়ার পথে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আজিজ মিয়া (৩৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে শেরপুর-জামালপুর সড়কের ব্রহ্মপুত্র সেতুর টোল বক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজিজ মিয়া শেরপুর সদরের ভাতশালা ইউনিয়নের জুলহাস উদ্দিনের ছেলে।
আহত মুখলেস উদ্দিন (৪০) একই উপজেলার রৌহা চরপাড়ার নেহাজ উদ্দিনের ছেলে। তারা দুইজন কলা ব্যবসায়ী। ট্রাক চালক সামান্য আহতাবস্থায় পালিয়ে যেতে সক্ষম হয়।
স্থানীয়রা ও পুলিশ জানায়, আজ সন্ধায় কলা কেনার জন্য জামালপুরের তুলসিরচরে যাচ্ছিলেন। ১০ ফেব্রুয়ারি শনিবার রাত সারে ৭ টার দিকে শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শেরপুর-জামালপুর সড়কের ব্রহ্মপুত্র সেতুর টোল বক্সের সামনে ট্রাকটি ব্রেকফেল করে মোটরসাইকেলে চাপা দেয়।
আশঙ্কাজনক অবস্থায় আহত মোটরসাইকেলারোহীদের স্থানীয়রা উদ্ধার করে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আজিজকে মৃত ঘোষণা করেন। মোখলেছ উদ্দিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ট্রাকচালক আহতাবস্থায় পালিয়ে যায়।
শেরপুর সদর থানার ওসি এমদাদুল হক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেখান থেকে ঘাতক ট্রাক আটক করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here