শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ঝিনাইগাতীতে সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধন
ঝিনাইগাতীতে সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধন

ঝিনাইগাতীতে সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধন

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন হাট-বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে। ৫ ফেব্রুয়ারি সোমবার বিকেলে পরিষদের পুকুরপাড়ে এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া’র সার্বিক তত্বাবধানে ও সভাপতিত্বে
সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন চৌধুরী। কারিগরি তত্বাবধানে ছিলেন, উপজেলা প্রকৌশলী শুভ বসাক ও ইউডিএফ(ইউজিডিপি)
ঝিনাইগাতীর ব্যবস্থাপক শাহিনা আকতার।
এসময় অন্যান্যদের মাঝে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামাল, ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, রুকুনুজ্জামান, জাহাঙ্গীর আলম, অন্যান্য কর্মকর্তা সহ গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, ২০২৩-২০২৪ অর্থ বছরে জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেটিভ এজেন্সি জাইকা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থায়নে এবং উপজেলা পরিষদ ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে ৬২টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হয়। যাহার প্রাক্কলিত বাজেট ছিল- ২২লক্ষ ৩৪হাজার ৬শত ৩৬টাকা এবং চুক্তিমূল্য ছিল- ২০লক্ষ ১১হাজার ১শত ৭২টাকা।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here