শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে কৃষক ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
শেরপুরে কৃষক ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

শেরপুরে কৃষক ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

শেরপুর সদর উপজেলার ঘুঘুরাকান্দি উত্তরপাড়ার চাঞ্চল্যকর কৃষক ইসমাইল হত্যা মামলার প্রধান আসামী মঞ্জিল (২৬) কে গ্রেফতার করেছে র‌্যাব। ২ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী জামালপুর সদর উপজেলার হাজীপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত মঞ্জিল শেরপুর সদর উপজেলার ঘুঘুরাকান্দি উত্তরপাড়ার ইয়ার খানের ছেলে।
র‌্যাব ও মামলা সূত্রে জানা যায়, একটি জমি নিয়ে শেরপুর সদর উপজেলার ঘুঘুরাকান্দি উত্তরপাড়ার মৃত হাবেদ আলীর ছেলে কৃষক ইসমাইল হোসেনের সাথে আসামি মঞ্জিলদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। ইসমাইল হোসেনের দখলে থাকা একখন্ড জমি ২০২৩ সালের ২৬ অক্টোবর সকালে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দখল করতে যায় মঞ্জিল ও তাদের লোকজন।
ওইসময় বাধা দিতে গেলে মঞ্জিল ফালা দিয়ে ঘাই মেরে এবং পিটিয়ে ঘটনাস্থলেই ইসমাইলকে খুন করে। ওই ঘটনায় ইসমাইলের স্ত্রী মোছাঃ নাছিমা বেগম বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়েরে করেন। ঘটনার পর থেকেই পালিয়ে যায় মঞ্জিল ও অন্য আসামিরা। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।
পরে ২ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ অভিযান চালিয়ে জামালপুর থেকে আসামি মঞ্জিলকে গ্রেফতার করে।
এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী জানান, ধৃত আসামি মঞ্জিলকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here