শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা নকলায় বিজ্ঞান মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ
নকলায় বিজ্ঞান মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ

নকলায় বিজ্ঞান মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ

‘বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরের নকলায় ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা-২০২৪ এর ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এই বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ হয়।
উপজেলা প্রশাসন এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্বাবধানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এ মেলা অনুষ্ঠিত হয় ।
এর আগে, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন অতিথিবর্গকে নিয়ে খুদে বিজ্ঞানীদের বিভিন্ন প্রকল্প সমূহ পরিদর্শন পূর্বক প্রকল্প সমূহের ভূয়সী প্রশংসা করেন এবং খুদে বিজ্ঞানীদের আবিষ্কার সমূহ বাস্তবায়ন করতে পারলে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এসময় সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা কৃষি অফিসার শাহরিয়ার মোরসালিন মেহেদি, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরেফিন পারভেজ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ অন্যরা উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here